জিও গ্রাহকরা বিনামূল্যে ডিজনি + হটস্টারে লাইভ দেখুন IPL 2020

আইপিএল (IPL 2020) 19 সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। এটি 10 নভেম্বর ফাইনাল পর্যন্ত চলবে। কিন্তু দুঃখের বিষয় হল করোনা আবহের কারনে এই পরিস্থিতিতে মাঠে গিয়ে খেলা দেখার কোনও সুযোগ নেই। আর খেলা প্রেমিরা খেলা দেখবেনা সেটা কি কখনো হয় আর দেখতেই হলে টিভিতে বা মোবাইলে দেখতে হবে। মোবাইলে দেখতে হলে ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইব করা দরকার নচেৎ ফ্রীতে দেখার কোন সুযোগ নেই। গ্রাহকদের কথা মাথায় রেখে দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও নিয়ে এসছে প্রিপেইড প্ল্যান। ডিজনি+হটস্টার ভিআইপি তে আপনি ক্রিকেট ম্যাচ দেখতে পাবেন। তবে এর জন্য আপনাকে ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইব করে রাখতে হবে। আর যদি আপনি সাবস্ক্রাইব করতে চান তাহলে আপনাকে অবশ্যই আপনাকে পে করতে হবে। আপনি যদি সাবস্ক্রাইব করতে না চান তাহলে হটস্টারের কন্টেন্ট সস্তায় উপভোগ করতে পারবেন না।

রিলায়েন্স জিও গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসেছে প্রিপেড প্ল্যান যার মধ্যে পেয়ে যাবেন ডিজনি+হটস্টার VIP ফ্রী এক্সেস। সেই প্লানে পর্যাপ্ত ডেটা যেমন পাওয়া যাবে তার সাথে অন্যান্য সব সুবিদাও থাকবে। জিও ক্রিকেট প্ল্যানে মুকেশ অম্বানির সংস্থা একই সঙ্গে ডেটা, ভয়েস কল এবং এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে।

Jio 222 Plan:- এই প্লানে গ্রাহকেরা বিনামূল্য়ে এক বছরের জন্য় ডিজনি+হটস্টার VIP সাবস্ক্রিপশন পাবেন। এর পাশাপাশি আরও অনেক সুবিধা রয়েছে। এই প্লানের প্যাকটিতে 15GB হাই-স্পিড ডেটা পাওয়া যাবে। ডেটা সুবিধা ছাড়াও, এই প্ল্যানের সাথে পাবেন বিনামূল্য়ে ডিজনি + হটসার ভিআইপি সদস্যতা।

Jio 401 Plan:- জিওর এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি হল ২৮ দিনের। এই প্ল্যানের দাম হল ৪০১ টাকা। এই ক্রিকেট প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটার সঙ্গে থাকছে জিও টু জিও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা।

Jio 499 Prepaid Plan:- জিও-র এই ক্রিকেট প্ল্যানের দাম হল ৪৯৯। এই প্ল্যানের সাথে গ্রাহকরা পাবেন মোট ৭৪ জিবি ডেটা অর্থাৎ যা প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট। আপনি বিনামূল্য়ে আইপিএল ক্রিকেট দেখার সুযোগ পাবেন। পাশাপাশি এই প্লানটির সাথে থাকছে এক বছরের ডিজনি + হটসার ভিআইপি সাবস্ক্রিপশন। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিনের।

Jio 598 Prepaid Plan:- জিওর ৫৯৮ টাকার এই ক্রিকেট প্ল্যানের সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, এবং নন জিও তে কল করার জন্য ২,০০০ মিনিট। এবং ক্রিকেট দেখার জন্য মিলবে প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং ১০০টি এসএমএস। তাঁর পাশাপাশি থাকছে এই প্লানটির সাথে এক বছরের ডিজনি + হটসার ভিআইপি সাবস্ক্রিপশন।

Jio 777 Prepaid Plan:- ৭৭৭ টাকার এই জিও প্ল্যানে গ্রাহকরা জিও টু জিও আনলিমিটেড কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং এক বছরের ডিজনি + হটসার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের।

Jio 2599 Prepaid Plan:- জিও সস্তা প্ল্যানের পাশাপাশি একটি দামি প্ল্যানও বাজারে নিয়ে এসেছে, যা এক বছরের (১২ মাস) ভ্যালিডিটি সহ। এই ক্রিকেট স্পেশাল প্ল্যানের সঙ্গে ডিজনি + হটসার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও সংস্থা। এই প্ল্যানে গ্রাহকরা মোট ৭২০ জিবি ডেটা পাবে অর্থাৎ যা প্রতিদিন ২ জিবি করে পাবে। এবং তাঁর সঙ্গে রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধা।

এই ডেটা অ্যাড-অন প্যাকগুলির সাথে থাকছে ডিজনি + হটস্টার ফ্রিঃ-

Jio 1004 Data Add-On Pack:- জিও-র এই প্ল্যানে থাকছে মোট ২০০ জিবি ডেটা অর্থাৎ প্রতি মাসে ৫০জিবি করে ডেটা। এবং এই প্লানটির ভ্যালিডিটি হল ৪ মাসের। এই প্ল্যানের সাথে ফ্রি থাকছে এক বছরের ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন।

Jio 1206 Data Add-On Pack:- এর পরবর্তী প্ল্যানের মেয়াদ ১৮০ দিনের এবং এই প্ল্যানের রেট হল ১২০৬ টাকা। জিও-র এই ১২০৬ টাকার প্ল্যানে থাকছে মোট ২৪০ জিবি ডেটা অর্থাৎ প্রত্যেক ৬ মাসে 40 জিবি করে ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে জিও অ্যাপগুলি ছাড়়াও ডিজনি+হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio 1208 Data Add-On Pack:- এই প্ল্যানের মেয়াদ হল ২৪০ দিনের। এই প্ল্যানে থাকছে ৩০ দিনে ৩০ জিবি ডেটা এবং মোট ২৪০ জিবি ডেটা। পাশাপাশি জিও অ্যাপগুলি ছাড়়াও ডিজনি+হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Reliance Jio-র এই সমস্ত প্ল্যানগুলি সংস্থার ওয়েবসাইটে পাওয়া যাবে, যেখান থেকে আপনি খুব সহজেই রিচার্জ করতে পারেন। এবং আপনি এক বছরের জন্য ডিজনি + হটস্টারে বিনামূল্যে সাবস্ক্রিপশন পেতে পারেন যার দাম 399 টাকা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Now

Categories

ABOUT US

Dainikchorcha.com is a blog where we post blogs related to Web design and graphics. We offer a wide variety of high quality, unique and updated Responsive WordPress Themes and plugin to suit your needs.

Contact us: [email protected]

FOLLOW US