Wednesday, June 23, 2021

পরপর ৩ ম্যাচে হারলেও ভেঙে পড়ছেন না স্মিথ

জয়ে ফেরার বিষয়ে আশাবাদী রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। পরপর ৩ টি ম্যাচে হারল তাঁর দল। তবে স্মিথের মতে, এখনই ভয় পাওয়ার কিছু নেই। ম্যাচ শেষে স্মিথ বলেন, ‘আমাদের পরিকল্পনাকে বাস্তবায়িত করতে পারলেই হবে। ধারাবাহিকভাবে ভালো ক্রিকেট খেলতে হবে। শেষ ম্যাচগুলিতে আমরা ভালো খেলতে পারিনি। তবে ঘুরে দাঁড়াতে হবেই।’ মঙ্গলবার রাজস্থান রয়্যালসকে ৫৭ রানে পরাজিত করতে মুম্বই ইন্ডিয়ান্স দুর্দান্ত প্রভাব ফেলেছিল। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করতে নেমে ১৯৩ রান তোলে। জেসপ্রিত বুমরাহ চারটি এবং জেমস প্যাটিনসন এবং ট্রেন্ট বোল্ট দুটি করে উইকেট শিকার করেছেন। ম্যাচে রাজস্থান রয়্যালস ১৩ রানে অলআউট হয়ে যায়।

প্রতিপক্ষ দলকে তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালসের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন জোস বাটলার। উদ্বোধনী দুটি ম্যাচে 200+ রান সংগ্রহের পরে, রাজস্থান রয়্যালসের ব্যাটাররা সাম্প্রতিক ম্যাচগুলিতে লড়াই করেছে। আগের ম্যাচে রাজস্থান রয়্যালস প্রতিপক্ষ দলের বিরুদ্ধে ১৫৪ রান করেছিল এবং তাঁর আগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১৭৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৩৭ রান তুলতে পেরেছিল।

“আমি মনে করি প্রথম দিকে উইকেট হারানো কোনও উপকারে আসে না, আমরা শেষ তিনটি ম্যাচে ভাল সূচনা করতে পারিনি। শেষদিকে জোস ও আর্চারের বাইরে আমাদের ব্যাটিংয়ের জন্য কিছুটা কাজ করতে হবে আমার মনে হয় যে তিনি (স্টোকস) 10 তম পর্যন্ত আউট নন। তিনি খুব বেশি দূরে নন, আশা করি, তিনি ফিরে আসার আগে আমরা কয়েকটি জয় পেতে পারি এবং তারপরে গতি অর্জন করতে পারি, “

এই জয়ের সাথে মুম্বই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখল করেছে। এবং রাজস্থান রয়্যালস সাত নাম্বারে চলে আসে ৪ পয়েন্ট নিয়ে। এর পরবর্তী ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস এর প্রতিপক্ষ দল হিসাবে থাকবে দিল্লি।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ