Wednesday, June 23, 2021

মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের পর আইপিএল 2020 পয়েন্ট টেবিল

আইপিএলে শারজা ক্রিকেট স্টেডিয়ামে রবিবার মুম্বই ইন্ডিয়ানস বনাম সানরাইজার্স হায়দরাবাদ মুখোমুখি হয়েছিল। আর সেই ম্যাচেই মুম্বই ইন্ডিয়ানস বিজয়ী হয়। চারবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা আর একবার আইপিএল খেতাব সানরাইজার্স হায়দরাবাদ পেয়েছে৷ এ মরশুমে তাদের অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার।

মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের গত ম্যাচ কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে খেলেছে৷ সেই ম্যাচে তারা ৪৮ রানে জিতেছিল৷ আর এই ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ এর বিরুদ্ধে ৩৬ রানে ম্যাচ জিতে। আর এই ম্যাচেই প্লেয়ার অফ দ্যা ম্যাচ হয় ট্রেন্ট বল্ট ২/২৮(৪)।

এই জয়ের পরে, রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ানস আইপিএল ২০২০ পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা দখল করে নিয়েছে পাঁচ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে। আর দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস পাঁচ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে।

সানরাইজার্স হায়দরাবাদ গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলেছিল৷ সেই ম্যাচে হায়দরাবাদ ধোনির চেন্নাইকে ৭ রানে হারিয়েছিল৷ তাদের ইনিংসের সুবাদেই কার্যত জয়ের যোগ্য টোটাল করেছিল হায়দরাবাদ৷ মাত্র ৬৯ রানে হায়দরাবাদের প্রধান চারটি উইকেট পতনের পরে প্রিয়ম ও অভিষেকের কারণেই লড়াইয়ের মতো ১৬৪ রানের লক্ষ্য খাড়া করতে পেরেছিল তারা৷ এই ম্যাচে হারের পর, সানরাইজার্স হায়দরাবাদ পয়েন্ট টেবিলের পাঁচ ম্যাচ থেকে 4 পয়েন্ট নিয়ে 6 নম্বরে পিছিয়ে গেছে।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম হায়দরাবাদ ম্যাচে শেষে পয়েন্ট টেবিলের সর্বশেষ দল র‌্যাঙ্কিংঃ-

মুম্বই ইন্ডিয়ান্স- ৬ পয়েন্ট ৫ ম্যাচ থেকে, দিল্লী রাজধানী-৬ পয়েন্ট ৪ ম্যাচ থেকে, ব্যাঙ্গালোরের- ৬ পয়েন্ট ৪ ম্যাচ থেকে, কলকাতা নাইট রাইডার্স – 4 পয়েন্ট থেকে 4 ম্যাচ, রাজস্থান রয়্যালস – 4 পয়েন্ট থেকে 4 ম্যাচ, সানরাইজার্স হায়দরাবাদ- 4 পয়েন্ট থেকে 5 ম্যাচ, কিংস ইলেভেন পাঞ্জাবের- 2 পয়েন্টস থেকে 4 ম্যাচ, এবং সব শেষে রয়েছেন চেন্নাই- ২ পয়েন্টস নিয়ে ৪ ম্যাচ থেকে।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ