Wednesday, June 23, 2021

প্রথম ২ দফার ভোটের ফলাফল নিয়ে হতাশজনক নরেন্দ্র মোদী ও অমিত শাহ!

প্রথম ২ দফার ভোটের রেজাল্ট নিয়ে চিন্তিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি সভাপতি জেপি নড্ডা। গোপন সূত্রে খবর পেয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা সর্বভারতীয় তৃণমূলের সহ-সভাপতি যশবন্ত সিনহা। শনিবার তৃনমূল ভবনে ডাকা এক সাংবাদিক সম্মেলনে এমনটাই দাবি করেন তিনি।

তিনি বলেন, ‘আজ সকালে সূত্র মারফত জানতে পেরেছি, গতকাল অনেক রাতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পার্টির সভাপতি নড্ডজির একটি বৈঠক হয়েছে। বাংলার ভোট নিয়ে সেখানে আলোচনা করা হয়েছে। যে ২ দফা ভোট হয়েছে, তাতে তাঁদের পারফর্ম্যান্স হতাশাজনক হবে। তাই বাকি যে ৬ দফা ভোট রয়েছে, তাতে যে তাঁদের পারফর্ম্যান্স আরও খারাপ হবে, তা তাঁরা বুঝেছেন।’ তিনি আরও বলেন, ‘তাঁদের আশার জায়গা ছিল প্রথম ২ দফা। তাই এই সব দিয়ে সম্ভব না হওয়ায়, অন্য ভাবে খেলবে। যত মিথ্যে সম্ভব, মিথ্যে বলার মাত্রা আরও বাড়িয়ে দিতে হবে।’

পরাজয় নিশ্চিত জেনেই বিজেপি মমতার প্রার্থী হওয়া নিয়ে অপপ্রচার করছে, এমন অভিযোগ এনে যশবন্ত বলেন, ‘পরিকল্পনা মাফিক ৩-৪ দিন ধরে একটা গুজব ছড়ানোর চেষ্টা চলছে, মমতা বন্দ্যোপাধ্যায় অন্য কোনও জায়গা থেকে ভোটে লড়বেন। কাল রাতের বৈঠকে পার্টির সভাপতি নড্ডাজি সেই প্রচারে জোর দিতে বলেছেন এবং তিনিও বলা শুরু করেছেন, মমতাজির কাছের সূত্র থেকে জানতে পেরেছেন যে মমতা অন্য কোনও জায়গা থেকে ভোটে লড়বেন। বিজেপির এই মিথ্যে প্রচার আরও জোরালো ও তীক্ষ্ণ করা হবে। মানসিক খেলা খেলে জনতাকে বিভ্রান্ত করাই ওদের লক্ষ্য। মিথ্যে ও গুজব ছড়ানো হবে।’ বাংলার মানুষ যেন এই অপপ্রচার থেকে সাবধান থাকেন।

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ