শপথ গ্রহণ অনুষ্ঠানে নিজের দলকে এড়িয়ে তৃনমূল নেতৃত্বের সঙ্গে সাক্ষাৎ মুকুলের

তৃনমূলে ফিরতে চেয়ে উচুস্তরের নেতৃত্বকে ফোন করেছিলেন বিজেপি নেতা মুকুল রায়। আর আজ সেই জল্পনা উসকে দিলেন খোদ মুকুল রায়। বিধায়ক পদে শপথ নেওয়ার দিনই তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির সঙ্গে সাক্ষাৎ। গরহাজির বিজেপির পরিষদীয় দলের বৈঠকে। মুকুল বললেন, ‘মানুষের জীবনে কখনও কখনও এমন দিন আসে। দু’একদিনের মধ্যে যা বলার বলব।’ এই সব ঘটনাই বাড়াচ্ছে মুকুলের তৃনমূলে ফেরার জল্পনা।

আজ শপথগ্রহন অনুষ্ঠানে পৌঁছে বিধানসভায় ১০ মিনিট ছিলেন। শপথগ্রহণের পর বিজেপি পরিষদীয় দলের ঘরে না গিয়ে সোজা তৃণমূল পরিষদীয় দলের ঘরের দিকে চলে যান তিনি। দেখা করে সৌজন্য বিনিময় করেন তৃণমূলের নেতাদের সঙ্গে। তিনি বলেন, ‘মানুষের জীবনে এমন দু-একটা দিন আসে, যখন মানুষকে চুপ থাকতে হয়।’ এই কথাই বহুমুখী ইঙ্গিতবাহী।

তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায় তাঁদের শপথবাক্য পাঠ করান। তারপরই মুকুল রায়কে ঘিরে ধ্বনি ওঠে, দলনেতা হতে হবে। এসবে বিশেষ কর্ণপাত না করে তিনি তৃণমূল পরিষদীয় দলের ঘরে যান। তৃণমূলের রাজ্য সম্পাদক সুব্রত বক্সির সঙ্গে সৌজন্য বিনিময় করেন, অন্যদের সঙ্গে কিছুক্ষণ কথাবার্তা বলে চলে যান। একটিবারও ঢোকেননি তাঁর নিজের দল বিজেপি পরিষদীয় দলের ঘরে। এমনকী পরিষদীয় দলের বৈঠকও এড়িয়ে গিয়েছেন।

Related Articles

Popular Now

Categories

ABOUT US

Dainikchorcha.com is a blog where we post blogs related to Web design and graphics. We offer a wide variety of high quality, unique and updated Responsive WordPress Themes and plugin to suit your needs.

Contact us: [email protected]

FOLLOW US