Wednesday, June 23, 2021

তৃনমূলে ফিরতে চেয়ে ফোন ডোমজুড়ের বিজেপি নেতা রাজীবের

ফের তৃনমূল কংগ্রেসেই ফিরবেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়? এমন গুঞ্জন রাজনৈতিক মহলে। পরিচ্ছন্ন ভাবমূর্তির রাজীবকে দলে ফেরাতে অসুবিধা নেই বলেই জানিয়ে দিয়েছেন তৃণমূলের সিংহভাগ নেতা। যদিও এব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি তৃণমূলের কোনও শীর্ষ নেতা কিংবা রাজীব স্বয়ং।

নিজ এলাকা ডোমজুড় থেকে গোহারা হেরেছে বিজেপি নেতা রাজীব। গতকালই তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দল ছেড়ে যাওয়া নেতাদেরকে দলে আসার জন্য স্বাগত জানাই। তার পরেই তিনি তৃণমূলে ফিরছেন বলে শুরু হয়েছে জল্পনা। তৃনমূল সূত্রে দাবি করা হয়েছে, গতকাল রাত্রে দলের উচ্চস্তরের কয়েকজন নেতাকে ফোন করেছিলেন বিজেপি নেতা। দলে ফিরতে চেয়ে আবেদনও এবং ক্ষমাও নাকি চেয়েছেন বলে দাবি। তৃণমূলের তরফে তাঁকে এখনই কিছু জানানো হয়নি। আর তাঁকে ফেরানো হলেও হাওড়ায় কোনভাবেই রাখবে না তৃনমূল। যদিও এব্যাপারে কোনও মন্তব্য করেননি রাজীব।

গোটা নির্বাচন পর্বে একটিবারের জন্যও তৃনমূল নেত্রীকে কটাক্ষ করেননি। যেখানে একইসঙ্গে দল ছেড়ে আসা নেতাদের মুখে কটূক্তির ভাষা শোনা যায়। আশ্চর্যজনকভাবে প্রচার পর্বে একবারের জন্যও সোচ্চারে উচ্চারণ করেননি জয় শ্রীরাম ধ্বনি। এখন দেখার বিষয় পদ্মফুলেই থাকবে নাকি পুরোনো দলে ফিরে আসবে।

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ