Wednesday, June 23, 2021

এবার আরও বড় সমস্যায় কঙ্গনা! শুধু টুইটার নয়, কাজের সুযোগ হারালেন কঙ্গনা রানাউত

টুইটার থেকে ব্যান হওয়ার পর এবার আরও বড় সমস্যায় পড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভবিষ্যতে আর কোনও দিন অভিনেত্রীর সঙ্গে কাজ না করার কথা ঘোষণা করলেন দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু। মঙ্গলবার ইন্সটাগ্রামে এই কথা জানিয়েছেন তাঁরা। তাঁদের আগামী বেশ কিছু কাজ বাতিল করেছেন তাঁরা। এমনকী এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তাও নেটমাধ্যম থেকে সরিয়ে দেওয়ার কথা জানিয়েছেন তাঁরা।

ঘটনার সূত্রপাত পশ্চিমবঙ্গের নির্বাচনকে ঘিরে। ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক পোস্টে ভরে উঠেছে কঙ্গনা রানাউতের টুইটার হ্যান্ডেল। মমতা বন্দ্যোপা‌ধ্যায়কে রাবণের সঙ্গে তুলনা করা থেকে শুরু করে বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা। এমনকি এ রাজ্যে তিনি রাষ্ট্রপতি শাসন জারি করার দাবি জানান কেন্দ্রীয় সরকারের কাছে। এর পরেই চূড়ান্ত পদক্ষেপ টুইটার কর্তৃপক্ষের।

মঙ্গলবারই ব্যান করা হয়েছে কঙ্গনা রানাওয়াতের টুইটার অ্যাকাউন্ট। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মের এমন কিছু পোস্ট করেছিলেন বলি অভিনেত্রী যা টুইটারের নিয়মবিরুদ্ধ। যার জেরেই তাঁর ভেরিফায়েড অ্যাকাউন্ট সাসপেন্ড করেন কর্তৃপক্ষ। অ্যাকাউন্ট বন্ধ হওয়ার পরই কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী। এদিন ফেসবুকে এক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে বলতে দেখা যাচ্ছে, ‘বাংলা থেকে খারাপ খবর আসছে। মানুষের ঘরবাড়ি জ্বালিয়ে দিচ্ছে। গনধর্ষণ হচ্ছে, খুন হচ্ছে। কেউ কিছু বলছে না। দেশদ্রোহীদের এতটা ভয় পেয়ে গেলেন আপনারা রাষ্ট্রপতি শাসন জারি কথা ভাবছেন না?’

এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে আনন্দ ভূষণ লিখেছেন, ‘কোনও ভাবেই উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করব না। তাই আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।’ অন্যদিকে রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’। অভিনেত্রী স্বরা ভাস্কর দুই ডিজাইনারের প্রশংসা করেছেন টুইটারে।

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ