Wednesday, June 23, 2021

করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে অ্যাম্বুল্যান্স চালাচ্ছেন কন্নড় অভিনেতা

করোনা পরিস্থিতিতে মানুষকে বাঁচাতে অ্যাম্বুল্যান্স চালাচ্ছেন কন্নড় অভিনেতা। নাম অর্জুন গৌড়া। করোনার সময় ঘরে বসে নেই তিনি। মানুষকে সাহায্য করতে বেঙ্গালুরুতে এখন তিনি অ্যাম্বুল্যান্স চালাচ্ছেন। অর্জুন বলেন, ‘কয়েক দিন ধরে অ্যাম্বুল্যান্স চালানোর কাজ করছি। এখনও পর্যন্ত প্রায় ৬ জনের শববহন করেছি।’ সোশ্যাল মিডিয়ায় তাঁকে সোনু সুদের সঙ্গে তুলনা শুরু করেছেন নেটিজেনরা।

অর্জুন গৌড়ার নাম কন্নড় সিনেমায় খ্যাতি লাভ করেনি। সিনেমা জগতে এখনও বড় কোন স্টার হয়ে ওঠেননি তিনি। কিন্তু করোনাকালে তিনি যে ভূমিকা পালন করছে, তা সিনেমার পর্দাকেও হার মানিয়ে দেওয়ার মত। করোনার সময় অর্জুন ঘরে বসে না থেকে রাস্তায় নেমেছেন। বিপদগ্রস্ত মানুষকে সাহায্য করতে বেঙ্গালুরুতে এখন অর্জুন অ্যাম্বুল্যান্স চালাচ্ছেন।

সংবাদ মাধ্যমকে অর্জুন বলেন, ‘কয়েকদিন ধরে আমি অ্যাম্বুল্যান্স চালাচ্ছি। এখনও পর্যন্ত জনা ছয়েকের শববহন করেছি। আমি সবসময় চেষ্টা করছি এই বিপদের সময় মানুষ যাতে একটু সাহায্য পান। মৃত ব্যক্তি যে ধর্মাবলম্বীই হোন না কেন শেষযাত্রায় যেন কোনও সমস্যায় না পড়ে তাঁর পরিবার। অর্জুনের চিন্তায় চেতনায় এই ব্যাপারটাই এখন ঘোরাফেরা করছে।’

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ