Wednesday, June 23, 2021

একসময় অসম্মান করে বাতিল করা হয়েছিল, এখন সেই ম্যাগাজিনের কভার পেজে সোনু সুদ

একসময় ম্যাগাজিনে ছাপা হয়নি তাঁর ছবি। আজ তাঁরাই মুকুট করে রেখে দিল। বছর ঘুরতে না ঘুরতেই সেই ম্যাগাজিনের কভারে ছাপা হল তাঁরই ছবি। তিনি আর কেউ নন গরিবের ত্রাতা সোনু সুদ। গত বছরের লকডাউন থেকে পরিযায়ী শ্রমিকদের পাশে থেকে এসেছেন। এরপর থেকেই একের পর এক সাধারণ মানুষ পাশে পেয়েছেন এই অভিনেতাকে।

অভিনয়ের পাশাপাশি মডেলিংও সোনুর পেশা। সেই সূত্রেই পাঞ্জাবের ‘স্টারডাস্ট ‘ ম্যাগাজিনে নিজের ছবি পাঠিয়েছিলেন অভিনেতা। সেই ছবি তখন বাতিল করে দেয়। তাঁকে গরীবের ঈশ্বর বলতেও বাকি রাখেননি নেটিজনেরা। সমস্ত কিছুর ঊর্ধ্বে গিয়ে নিজের বিষয় সম্পত্তি বন্ধক রেখে মানুষের সেবা করছেন তিনি। আজ তারাই সোনুর ছবি কভার পেজে রাখলেন। একেই বলে নিয়ম? তাহলে কি ওই সংস্থা বুঝতে পেরেছেন যে যেই পাথর সাধারণ ভেবে বাতিল করা হয় তা আসলে হীরে!

আজ তাঁরাই এই অভিনেতাকে যোগ্য সম্মান দিল। সোনু সুদের ছবি ছাপা হল মগ্যাজিনের কভারে। সোনু সুদ ম্যাগাজিনের কভার ফটো নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘একটা সময় পাঞ্জাবে স্টারডাস্ট ম্যাগাজিনের অডিশনের জন্য আমি আমার ছবি পাঠিয়েছিলাম। কিন্তু আমাকে বাতিল করে দেওয়া হয়। আজ স্টারডাস্টের এত সুন্দর কভারের জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ।’

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ