Wednesday, June 23, 2021

‘ফ্রি কোভিড হেল্প’ চালু করলেন সোনু সুদ

করোনা পরিস্থিতির মোকাবিলায় এবার সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে নেমে পড়লেন অভিনেতা সোনু সুদ। করোনার জেরে ভারত যখন বিপর্যস্ত তখন কোভিড আক্রান্তদের সাহায্যে ‘ফ্রি কোভিড হেল্প’ চালু করলেন সোনুর সংস্থা ‘সোনু সুদ ফাউন্ডেশন’। টুইটারে এই বিষয়ে জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আপনি রেস্ট নিন। আমাকে টেস্টের বিষয়টি সামলাতে দিন।’ ‘হিল ওয়েল ২৪’ এবং আরও একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই পরিষেবা দিচ্ছেন সোনু।

সোনুর করোনা রির্পোট নেগেটিভ এসেছে। সোশ্যাল মিডিয়াতে নিজেই সেই কথা তিনি জানিয়েছেন। করোনা-মুক্ত হয়েই ফের ত্রাতার ভূমিকায় তিনি। ‘ফ্রি কোভিড হেল্প’ লঞ্চের কথা তিনি সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন। এই প্রকল্পে সাধারণ মানুষ বিনামূল্যে কোভিড টেস্ট এবং অন লাইনে চিকিৎসার পরিষেবা পাবেন। ‘ফ্রি কোভিড হেল্প’-এর কথা শেয়ার করে সোনু লিখেছেন, ‘আপনি বিশ্রাম নিন, আমাকে টেস্টের হ্যাপা পোয়াতে দিন।’

সোনুর সংস্থা একাধিক পরিষেবা প্রদান করছেন। হাসপাতালে বেডের ব্যবস্থা করে দেওয়া থেকে শুরু করে অক্সিজেনের সিলিণ্ডার পৌঁছে দেওয়া সব কিছুই করছে তাঁর সংস্থা। সম্প্রতি করোনায় আক্রান্ত নাগপুরের একজন ২৫ বছর বয়সী মেয়ের ফুসফুস প্রতিস্থাপনের সব ব্যবস্থা করে দিয়েছেন সোনু। করোনায় মেয়েটির ফুসফুস ঝাঁঝরা হয়ে গিয়েছিল। মেয়েটির অপারেশন হয়েছে। এখন তিনি ভাল আছেন।

নিজে করোনা আক্রান্ত হয়েও মানুষের জন্য সমান তালে কাজ করে গিয়েছেন সোনু। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী তাঁকে কোভিড ভ্যাকসিনেশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডার করেছেন।

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ