Wednesday, June 23, 2021

‘অন্যকে রগড়াতে গিয়ে নিজেই কখন রগড়ে যাবেন.. ধরতে পারবেন না’, খোঁচা সৃজিতের

ভোটের আগে এক সাক্ষাৎকারে শিল্পীদের ‘রগড়ে’ দেওয়ার প্রসঙ্গ করে শীর্ষে উঠে আসে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ‘আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক।’ বিধানসভা ভোটে বিজেপির হারের পর টুইটারে এরকমই কটাক্ষ করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁকে সমর্থন জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। পাল্টা টুইটে স্বস্তিকা লিখেছেন, ‘হোক হোক’। প্রসঙ্গত, ভোটের আগে শিল্পীদের অপমান করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, ‘অভিনয় ছেড়ে রাজনীতিতে এলে রগড়ে দেব।’ তারই পাল্টা এই কটাক্ষ পরমের।

অভিনেতা সুদীপ্তা চক্রবর্তী ফেসবুকে লেখেন, ‘শিল্পীরা আসলে রগড়াতে রগড়াতেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারেন, আবার অনেকেই পারেন না। তাই আজীবন রগড়ে যেতে হয়। তাই শিল্পীদের রগড়ানির ভয় দেখিয়ে লাভ নেই’।

শুধু পরমব্রত নই সৃজিত মুখোপাধ্যায়ও ফেসবুকে একটি মিম শেয়ার করেছেন। মিমে হলুদ রঙে রুদ্রনীলের প্রায় মুখের উপরে লেখা, ‘অন্যকে রগড়াতে গিয়ে নিজেই কখন রগড়ে যাবেন, আপনি ধরতে পারবেন না।’ সঙ্গে আবার হাপুশ নয়নে কান্নার একটা বেশ বড়সড় গোছের ইমোজি। সৃজিতের ক্যাপশনটিও বেশ নজর কাড়ে। তিনি লিখেছেন, ‘জানি, চারিদিকে মহামারির জন্য কঠিন সময় চলছে কিন্তু একজন সাধারণ শিল্পী হিসেবে এটা শেয়ার না করে পারলাম না।’

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ