Wednesday, June 23, 2021

মমতার ছবি বিকৃত করে তাঁকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা, অভিযোগ দায়ের অভিনেত্রীর বিরুদ্ধে

ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা অভিনেত্রী কঙ্গনা রানওয়াত। মমতার একাধিক ছবি বিকৃত করে, কুরুচিকর কথা লিখে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে স্টোরি পোস্ট করেন কঙ্গনা। সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাক্ষসী’ আখ্যা দেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে।

টুইটার থেকে ব্যান করার পর এখন ইন্সটাগ্রামে এসে প্রতিবাদ করছেন তিনি। মমতার বিরুদ্ধে তাঁর অভিযোগ, মমতার রাজত্বে হিন্দুদের গনহত্যা হচ্ছে। এরপর থানায় অভিযোগ দায়ের করে তৃনমূল। সেই এফআইআরের কপি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘রক্ত পিপাসু রাক্ষসী মমতা নিজের শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছে।’

মুখ্যমন্ত্রীকে কুরুচিকর আক্রমণ করায় নিন্দার ঝড় শুরু হয়েছে। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল শুরু থেকেই মেনে নিতে পারেননি অভিনেত্রী। তৃণমূলের জয় ঘোষণার পর থেকেই একাধিক মমতা-বিরোধী পোস্ট ভেসে উঠেছিল কঙ্গনার টুইটারের দেওয়ালে। বাংলার মুখ্যমন্ত্রীকে ‘রাবণ’-এর সঙ্গে তুলনা করেছিলেন তখনই। এ বার মমতার ছবি বিকৃত করে তাঁকে রাক্ষসের রূপ দেওয়ায় গর্জে উঠলেন ঋজু। এর পরেই কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত।

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ