Wednesday, June 23, 2021

সাড়ে ৪ কোটির সম্পত্তি সহ একাধিক বিলাসবহুল গাড়ি তারকা বিজেপি প্রার্থীর, হলফনামায় জানালেন শ্রাবন্তী

টলিউডে বিবাহ বিচ্ছেদ নিয়ে ট্রোল ও নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ নেই। যে কারনে বারবার নেটমাধ্যমে শিকারও হন তিনি। এ বার জনপ্রতিনিধি হতে চলেছেন। বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নির্বাচন কমিশনের কাছে তিনি যে সম্পত্তির খতিয়ান দিয়েছে তা চোখে পড়ার মত।

শ্রাবন্তীর হাতে নগদ আছে ১ লক্ষ টাকা। ব্যাঙ্কে ২টি অ্যাকাউন্টে আছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং ৫০ হাজার টাকা। এফডি, মিউচুয়াল ফান্ড, বিমা মিলিয়ে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা আছে। তাঁর দুটি গাড়ি রয়েছে। একটি অডি কিউ ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। অডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা।

সোনা, হিরে, প্ল্যাটিনাম—গয়নার সম্ভার তাঁর কাছে। ৭ কেজি সোনা আছে তাঁর। যার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকা, হিরে রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে তাঁর। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা হলফনামায় উল্লেখ করেছেন তিনি।

দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষের জমি রয়েছে। তাঁর বর্তমান বাজার দর ৮ লাখ টাকা। স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৮ লাখ টাকা। শ্রাবন্তীর একটি মাত্র ঋণ রয়েছে। এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ৩৮ লক্ষ টাকার গাড়ি ঋণ নিয়েছিলেন।

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ