Sunday, May 16, 2021

ভোটের মুখে বড় চমক! তৃণমূলে যোগ বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিনহার

আগে বহুবার তাঁকে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করতে। মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রীর আসনে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন। এবার সরাসরি তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী তথা একসময়ের প্রথম সারির বিজেপি নেতা যশবন্ত সিনহা। আজ তৃনমূল ভবন থেকে শাসকদলের পতাকা হাতে তুলে নেন।

তৃণমূল ভবনে সুব্রত মুখোপাধ্যায়, সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং ডেরেক ও ব্রায়েন তাঁকে দলে স্বাগত জানান। সুব্রত মুখোপাধ্যায় জানান তাঁকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বাগত জানাতে চেয়েছিলেন। কিন্তু অসুস্থতার জন্য আসতে পারেননি তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও আজ তাঁর দেখা করার কথা রয়েছে। তৃণমূলে যোগ দিয়ে যশবন্ত তৃণমূলকে আরও সমৃদ্ধই করলেন। বিশেষ করে হিন্দিভাষী এলাকাগুলিতে শাসকদলকে সাহায্য করতে পারেন তিনি। সূত্রের খবর তাঁকে প্রার্থী করতে পারে তৃণমূল।

আরও পড়ুন- নেই গাড়ি, হাতে নগদ মাত্র ৫ হাজার টাকা! মোট কত সম্পত্তির মালিক শুভেন্দু অধিকারী

অটলবিহারী বাজপেয়ীর জমানায় অর্থমন্ত্রীর দায়িত্ব সামলেছেন তিনি। উল্লেখ্য, বিজেপি থেকে আগেই পদত্যাগ করেন যশবন্ত। তৃণমূলে যোগ দিয়েই মোদী সরকারকে নিশানা করলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী যশবন্ত সিং। তিনি বলেন, ‘অটলবিহারী বাজপেয়ীর সরকার ও মোদী সরকারের মধ্যে আকাশ-পাতাল ফারাক রয়েছে। অটলজি সবাইকে নিয়ে চলতেন। মোদী সবাইকে পদানত করতে চান। যে কোনও উপায়ে ভোটে জেতাই একমাত্র লক্ষ্য মোদীর। দেশকে এগিয়ে নিয়ে যাওয়া তাঁর লক্ষ্য নয়। শিক্ষা থেকে স্বাস্থ্য, সব প্রতিষ্ঠানই আজ বিপন্ন। কৃষকদের রাস্তায় নামিয়েছে এই সরকার।’

আরও পড়ুন

টাটকা আপডেট

সবচেয়ে জনপ্রিয় সংবাদ